1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শান্তিগঞ্জে ১৫ দিন ধরে যুবক নিখোঁজ , সন্ধান চায় পরিবার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ২৮৮ বার পঠিত

এম এ কাসেম চৌধুরী: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের জামলাবাজ গ্রামের মো: আলাউর রহমান(৪০) নামের এক যুবক ১৫ দিন ধরে নিখোঁজ। এ ঘটনায় ওই যুবকের বড় ভাই মাওলানা লুলু রহমান শান্তিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পরিবার ও জিডি সূত্রে জানা যায়, নিখোঁজ আলাউর রহমান মানসিক রোগী। এরআগে প্রায়ই বাড়ি থেকে বের হয়েগেলে খোঁজাখুঁজি করে নিয়ে আসতেন পরিবারের লোকজন। তবে গত ১২ অক্টোবর বিকেল ৫টার দিকে বাড়ি থেকে বেড়িয়ে গেলেও আর ফেরেননি ওই যুবক। এরপর পরিবারের লোকজন নিকট আত্মীয়লোকজনসহ সম্ভাব্য সকলস্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি। পরে ১৮ অক্টোবর শান্তিগঞ্জ থানায় ওই যুবকের বড়ভাই জিডি করেন।

নিখোঁজ আলাউর রহমানের বড় ভাই মাওলানা লুলু রহমান বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও আমার ছোট ভাইয়ের কোন সন্ধান মিলছে না। নিখোঁজের দিন আলাউরের গায়ে কালো রঙের শার্ট, পুরাতন মিশ্র রঙের লুঙ্গি ছিল৷ যদি কোন হৃদয়বান ব্যক্তি আলাউরের সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে ০১৩০৯১৬৩৮২৮ এই মোবাইল নম্বরে দ্রুত যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি৷

এ ব্যাপারে সাধারণ ডায়েরীর সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ খালেদ চৌধুরী বলেন, নিখোঁজ ব্যক্তিকে খোঁজে বের করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। সারা দেশের আইনশৃঙ্খলা বাহিনীর দপ্তরে বার্তা দেয়া আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..